1. akhterbw@gmail.com : Akhtaruzzaman Bhuyan : Akhtaruzzaman Bhuyan
  2. adminmonir@gmail.com : Monirul Islam : Monirul Islam
  3. jmitsolution24@gmail.com : support :

শিক্ষার্থীদের মাঝে রুট গ্রুপের শীতবস্ত্র বিতরণ

শিক্ষার্থী ও ভাসমান পরিবারের মাঝে ওই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শনিবার (১৫ জানুয়ারি) মেঘনাপাড় ধীবর বিদ্যালয় প্রাঙ্গণে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র পাওয়া পরিবারের অধিকাংশই বেড়িবাঁধ সংলগ্ন নদীতে ভাসমান নৌকায় জীবন যাপন করে এবং এসব নৌকার শিশুরাই এই বিদ্যালয়ের শিক্ষার্থী। দরিদ্র এই জনগোষ্ঠীর সন্তানদের শিক্ষার সুবিধার্থে ২০০৮ সালে কয়েকজন শিক্ষানুরাগী ব্যাক্তি মিলে এই বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন। এই উপলক্ষ্যে বিদ্যালয় পরিচালনা পর্ষদের ব্যবস্থাপনায় আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজনও করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রুট গ্রুপ অব কোম্পানিজ এর কর্ণধার রাজ্জাকুল হোসেন টুটুল। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ডা. আশফাকুর রহমান মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেট্রোবাংলার ব্যবস্থাপক মতিউর রহমান চৌধুরী আদিল, জান সোর্সিং লিমিটেড এর চেয়ারম্যান জাবেদ হোসেন, রুট গ্রুপের পরিচালক হায়দার জাহান যশো, রুট গ্রুপের পরিচালক জি এম ফারুক স্বপন, বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল হুদা বাবলু, চাঁদপুর জেলা নারী ও শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ কাউসার, শিক্ষাপত্রিকার সম্পাদক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শাহাদাৎ হোসেন শিপু, মজু চৌধুরীর হাট ইউনিয়নের চেয়ারম্যান আবু ইউসুফ ছৈয়াল ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে মুন্সীগঞ্জ জেলার টংগিবাড়ী উপজেলার সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ উক্ত অনুষ্ঠানে যোগ দেন।

প্রধান অতিথির বক্তব্যে রাজ্জাকুল হোসেন টুটুল এই বিদ্যালয়ের সার্বিক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন এবং বিদ্যালয়ের অগ্রযাত্রায় তার রুট গ্রুপ পাশে থাকবে বলে অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি বলেন, রুট গ্রুপ সব সময় অসহায় শিক্ষার্থীদের পাশে থাকবে।

প্রাথমিকের পর শিক্ষার্থীরা যাতে ঝরে না পড়ে তার জন্য একটি কারিগরি উচ্চবিদ্যালয় স্থাপন করার জন্য ভাবছেন বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা আক্তারুজ্জামান ভূঁঞা। তার আহ্বানে সাড়া দিয়ে বিদ্যালয় নির্মাণে যাবতীয় আর্থিক সহায়তার ঘোষণা দেন রুট গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান রাজ্জাকুল হোসেন টুটুল।

© Meghnapar  Foundation
Design & Developed BY JM IT SOLUTION